ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
ব্রেকিং নিউজ

নিউজ ডেস্ক

১ নভেম্বর ২০২১, ১৫:১১

সাত মাস পর আইসিইউ থেকে কেবিনে ফারুক

21751_6.jpg
ছবি- সংগৃহীত
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। ফলে দীর্ঘ ৭ মাস হাসপাতালটির ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) থাকার পর কেবিনে নেওয়া হয়েছে তাকে।

জানা গেছে, এক মাস ধরে কেবিনে চিকিৎসা নিচ্ছেন নায়ক ফারুক। এই তথ্য জানিয়েছেন তার স্ত্রী ফারহানা পাঠান।

রবিবার সিঙ্গাপুর থেকে তিনি বলেন, “আপনাদের মিয়া ভাই এক মাসের বেশি সময় ধরে কেবিনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এখন স্বাভাবিক খাবার খাচ্ছেন। শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তার জন্য দোয়া করবেন সবাই।”
চলতি বছরের মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। নিয়মিত চেক-আপের জন্য সিঙ্গাপুর যান তিনি। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে ২১ মার্চ থেকে আইসিইউতে নেওয়া হয় কিংবদন্তি এই অভিনেতাকে।

এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ সিনেমা দিয়ে বড় পর্দায় নাম লেখান ফারুক। অভিনয়ের জন্য ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে আজীবন সম্মাননায় ভূষিত হন তিনি।

‘সারেং বৌ’, ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমনি’, ‘মিয়া ভাই’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’সহ অসংখ্য দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন নায়ক ফারুক।