ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
ব্রেকিং নিউজ

বিনোদন ডেস্ক

৩ নভেম্বর ২০২১, ১১:১১

দেশ ছাড়ছেন মিম মানতাসা

21795_1.jpg
ছবি- সংগৃহীত
দেশের বিনোদন তারকাদের বড় একটি অংশই প্রবাস জীবনের দিকে ঝুঁকছেন অনেক আগে থেকেই। এর মধ্যে অনেকেই প্রবাসী হয়েছেন। আবার কেউ কেউ প্রবাসে স্থায়ী হওয়ার প্রত্যাশায় আছেন। সেই তালিকায় এবার নাম লেখালেন মডেল ও অভিনেত্রী মিম মানতাসা। তিনি আমেরিকায় স্থায়ী হচ্ছেন।


মূলত এ অভিনেত্রীর শ্বশুর-শাশুড়ি ও স্বামী আমেরিকার নাগরিক। তাই বিয়ের পর মিমের সেখানে স্থায়ী হওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। যদিও মিমের স্বামী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। বর্তমানে শিক্ষা ছুটি নিয়ে আগামী পাঁচ বছরের জন্য আমেরিকায় অবস্থান করবেন। তাই মিম মানতাসাকেও সেখানে থাকতে হচ্ছে।



এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার শিক্ষা জীবন শেষের দিকে। এ ছাড়া অভিনয়ও খুব বেশি করছি না। যেহেতু স্বামী আমেরিকায় থাকবেন দীর্ঘ একটা সময়, তাই আমিও যাওয়া আসার মধ্যেই থাকব। দেশে যেটুকু সময় থাকব, তার কিছু সময় অভিনয়ে ব্যয় করব। তবে অভিনয়ে খুব বেশি ব্যস্ত হওয়ার পরিকল্পনা আমার নেই। আমার অল্প সময়ের অভিনয় ক্যারিয়ারে আমি সন্তুষ্ট। কারণ অল্প কিছু কাজের মাধ্যমেই দর্শকের কাছ থেকে প্রত্যাশাতীত সাড়া পেয়েছি। এটি আমার জীবনের অন্যরকম এক অর্জন। সবার কাছে দোয়া চাই, যেন ভালোভাবেই আগামীর সময়গুলো পার করতে পারি।’



প্রসঙ্গত, বর্তমানে মিম মানতাসা ‘একশতে একশ’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। সাইদুর রহমান রাসেল ও আবু হায়াত মাহমুদের পরিচালনায় নাটকটি মাছরাঙা টিভিতে প্রচার হচ্ছে। এ অভিনেত্রী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের শিক্ষার্থী। সেখানে তিনি এখন স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়ন করছেন।