ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
ব্রেকিং নিউজ

রুবেল আহমেদ

২০ নভেম্বর ২০২১, ২০:১১

জমকালো আয়োজনে তানিশ ফ্যাশনের যাত্রা শুরু

22247_25918.jpg
বৈচিত্র্যময় ফ্যাশনের প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু হলো নতুন ফ্যাশন ব্রান্ড ‘তানিশ ফ্যাশন’র। রাজধানীর কনকর্ড আর্কেডিয়া শপিংমলে তাদের প্রথম আউটলেট উদ্ভোধনের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় এই ফ্যাশন হাউসের।
 
শনিবার সন্ধায় বর্ণিল আয়োজনের মাধ্যমে কেক এবং ফিতা কেটে তাদের প্রথম আউটলেট শুভ উদ্ভোধন ঘোষণা করা হয়।
 
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেডিনোভা মেডিকেল সার্ভিসেস লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ডা. মনোয়ার হোসেন, মাসুদ অ্যান্ড কোম্পানি লিমিটেড’র চেয়ারপার্সন আলহাজ্ব লাভলী মাসুদ, তানিশ ফ্যাশন এর স্বত্বাধিকারী এবং মাসুদ অ্যান্ড কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এস এম ইফতেখার মাসুদ আলভী, আমেরিকা প্রবাসী ব্যবসায়ী ও তানিশ ফ্যাশন এর অংশীদার সাদ জামান।
 
কনকর্ড আর্কেডিয়া শপিংমল এর সহ সভাপতি জনাব মো. আল আমিন, রোটারি ক্লাব অফ ধানমন্ডি সেন্ট্রাল এর সভাপতি ও ব্রাইট পাওয়ারটেক লিমিটেড এর চেয়ারম্যান জনাব সাঈদূল হক সাদী, রোটারি ক্লাব অফ ধানমন্ডি সেন্ট্রাল এর সাবেক সভাপতি এবং ব্রাইট পাওয়ার টেক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচাল জনাব শফিউল আলম উজ্জ্বল।
 
এছাড়াও আরো উপস্থিত ছিলেন তানিশ ফ্যাশন এর জেনারেল ম্যানেজার মেহেদী হাসান, তানিশ ফ্যাশন এর ডিজাইনার মেহনাজ আফরোজ, হেড অফ ব্রান্ড এণ্ড মার্কেটিং ইমরান হোসাইন, আইটি বিভাগের প্রধান আন-নূর ওমায়ের । এছাড়াও বিভিন্ন শ্রেণী ও পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।।
 
অনুষ্ঠানে বক্তারা আশাবাদ ব্যক্ত করে বলেন যে, তানিশ ফ্যাশন দেশের ফ্যাশন জগতে নতুন ভূমিকা রাখতে সক্ষম হবে তার পণ্যের গুনগুত মান বজায় রেখে এবং যুগের সাথে তাল মিলিয়ে আধুনিক ডিজাইনের পোষাকের মাধ্যমে রুচিশীল ও ফ্যাশন সচেতন মানুষের চাহিদা পূরণ করতে সক্ষম হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তারা তানিশ ফ্যাশনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন।।
 
উল্লেখ্য, এখানে মেয়েদের পোষাকের আধিক্য থাকলেও ছেলেদের পাঞ্জাবি এবং এক্সক্লুসিভ কটির কালেকশন রয়েছে, এছাড়া মেয়েদের থ্রি পিস, টপস, গাউন, লং গাউন, কটি, লেহেঙ্গা, হিজাব সহ সকল ধরনের পোষাক পাওয়া যাবে। তাছাড়া বিয়ে, জন্মদিন, এনিভার্সারি সহ বিভিন্ন অনুষ্টানের জন্য কাস্টমাইজড ড্রেসের অর্ডার নেওয়া হয়, যা তাদের নিজস্ব ডিজাইনার দ্বারা ডিজাইন করা এবং নিজস্ব ফ্যাক্টরিতে তৈরি করা হয়।।

সেইসাথে মেয়েদের আনুষাঙ্গিক জুয়েলারি এবং এক্সক্লুসিভ ব্যাগের কালেকশন রয়েছে। যা ১৫% ছাড়ে ক্রয় করতে পারবেন ক্রেতারা।

এনএনবিডি/ রানা