ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:
ব্রেকিং নিউজ

নিউজ ডেস্ক

২২ নভেম্বর ২০২১, ১২:১১

রাজধানীতে গ্যাস লিকেজে একই পরিবারের ৪ জন দগ্ধ

22289_26.jpg
সংগৃহীত
রাজধানীর মুগদায় একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুনে একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
সোমবার সকালে ৮টার দিকে দক্ষিণ মুগদা মাতব্বরগলির ৩৭ নম্বর পাঁচ তলা বাড়ির নিচতলায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন সুধাংশু বৌদ্ধ (৩৫), তার স্ত্রী প্রিয়াংকা বারৈ (৩২), একমাত্র ছেলে অরুপ বৌদ্ধ (৫) ও শ্বাশুড়ি শেফালী রাণী বারৈ (৫৫)।

দগ্ধ প্রিয়াংকার বড় ভাই পলাশ বারৈ জানান, তার বোন পরিবারসহ গ্রামের বাড়ি শরিয়তপুরের ভেদেরগঞ্জ উপজেলার নারায়ণপুর গ্রামে থাকেন। বোন জামাইয়ের পেট ব্যাথার চিকিৎসার কারণে ২ দিন আগে পরিবার নিয়ে ঢাকায় আসেন। মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা নিয়ে মুগদায় আত্নীয় পলাশের ওই বাসায় উঠেন। বাসাটিতে শুধু শেফালী রাণী থাকতেন।

তিনি আরো জানান, সকালে ঘুম থেকে উঠে প্রিয়াংকা পানি গরম করতে রান্না ঘরে যান। গ্যাসের চুলা চালু করে দিয়াশলাই জ্বালাতেই রান্নাঘরে বিস্ফোরণ হয়। এতে বাসায় থাকা তারা ৪ জনই দগ্ধ হন। সাথে সাথে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, তাদের সবার অবস্থাই গুরুতর। তবে, কার কত শতাংশ দগ্ধ হয়েছে তা পরে বলা যাবে।

মুগদা থানার উপ-পরিদর্শক ইব্রাহিম খলিল জানান, বিস্ফোরণে বাসার অধিকাংশ জিনিসই পুড়ে গেছে। জানলার গ্লাসও ভেঙ্গে গেছে। ধারণা করা হচ্ছে, রাতে গ্যাসের চুলা চালু করা ছিল। ফলে রান্নাঘরে গ্যাস জমে ছিলো। দিয়াশলাই জ্বালাতেই সেই গ্যাস বিস্ফোরণ হয়েছে।